ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজে রচনা, ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর “মেমোরী অব দ্য ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার” এ অন্তর্ভূক্তির মাধ্যমে “বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য’র” স্বীকৃতি লাভ করা উপলক্ষে গতকাল (৭-ডিসেম্বর) বৃহস্পতিবার ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজে রচনা কুইজ ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অায়োজন করা হয়।

এতে বিজয়ী ছাত্র-ছাত্রী দের মধ্য বঙ্গবন্ধু ইতিহাস নিয়ে বিভিন্ন প্রশ্ন করা হয়, এই সময় শিক্ষার্থীদের সঠিক উত্তর দিয়ে পুরস্কারজয়ী হন,  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) অধক্ষ্য সরওয়ার কামাল চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন, অধ্যাপক-অধ্যাপিকা মধ্যে স্বপনা বড়ুয়া, আবুল কালাম, মমতাজ অাব্দুর জব্বার, আজিজ, রমা, জামিল, সুমন দত্ত, শাহাজাদী খানম,

কলেজ ছাত্রলীগনেতা, (ভারপ্রাপ্ত) সভাপতি মো, সাহাবউদ্দীন, সাধারণ সম্পাদক ও বিহঙ্গ এর সভাপতি আমির হামজা, যুগ্ন-সম্মাদন মো মামুন, কিষান, নিষাণ, জাবের হোসেন তালুকদার, অারিয়ান তালুকদার, জয় রাজ, অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

পছন্দের আরো পোস্ট