বর্ণিল সাজে জাবির গণিত বিভাগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) গণিত বিভাগে ৮ ই ডিসেম্বার রোজ শুক্রবার দিনব্যাপী ৪র্থ পুনর্মিলনীকে ঘিরে উৎসবমুখর থাকবে পুরো ক্যাম্পাস প্রাঙ্গন ।দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মধ্যে থাকবে র‍্যালি, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‍্যাফেল ড্র প্রভৃতি।

Post MIddle

মিলনমেলাকে কেন্দ্র করে পুরো বিশ্ববিদ্যালয় মেতেছে রঙ্গিন সাজে। আর এই উপলক্ষে ক্যাম্পাসের সড়কগুলো মরিচ বাতি দিয়ে সাজানো হয়েছে, বৈদ্যুতিক খুঁটির সঙ্গে লাগানো হয়েছে চাইনিজ লন্ঠন । প্রতিবারের মতোই এবারো আয়োজন হচ্ছে এই মিলনমেলা, তবে এই বছর মিলন মেলাকে একটু ভিন্ন ভাবেই দেখছে সবাই। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম উপস্থিত থাকবেন। মিলন মেলাকে ঘিরে জমজমাট আড্ডায় গণিত প্রাঙ্গন সরগরম হয়ে উঠেছে বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের পদচারনে। চলছে শেষ মহুর্তের প্রস্তুতি । উৎসব উত্তেজনায় কাজ
করে যাচ্ছে ছাত্র শিক্ষক ।

এ বিষয়ে জানতে চাইলে ,জাবি গণিত বিভাগের ২০ তম ব্যাচের ছাত্র তোফায়েল আহমেদ রতন বলেন ,১৯৯১ সালের ২ রা ডিসেম্বার জাবিতে প্রথম ক্লাস করতে আসা,আর যখন আমি কথা বলছি তখন ২০১৭,কেটে গেছে অনেকটি বছর ,শুধু এটুকুই বলব, ভালোবেসে জাবিতে প্রথম আসা আর আজকের মিলনমেলায় আসা অনুভূতি টা ঠিক আগের মতই রয়ে গেছে ,মাঝে চলে গেছে অনেকটি বছর। মিলনমেলাকে যদি আমরা সার্থক ভাবে করতে পারি ,তাহলে প্রকৃত সার্থকতা ।

পছন্দের আরো পোস্ট