নর্দানে বিবিএ ১৫তম ব্যাচের র‌্যাগ ডে

বিপুল উৎসাহ উদ্দীপনায় নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ব্যাবসায় প্রশাসন বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী অনুষ্ঠান ‘র‌্যাগ ডে’ গত ৫ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ার হোসেন এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার মোঃ আনোয়ার হোসেন ও রেজিস্ট্রার মোঃ রাশিদুল ইসলাম।

প্রধান অতিথি প্রফেসর ড. আবুল হোসেন তাঁর বক্তব্যে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের প্রাতিষ্ঠানিক শিক্ষা শেষ হচ্ছে কিন্ত জ্ঞান অর্জনের পথ বন্ধ হয়নি। সময়ের অপচয় করা যাবে না, পড়ালেখার মধ্যে থাকতে হবে।

তিনি বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষা শেষ করে একজন শিক্ষার্থীর প্রধান লক্ষ্য হলো ভাল ক্যারিয়ার গঠন করা। কাঙ্খীত ক্যারিয়ার গড়তে সেই কেন্দ্রিক পড়ালেখার পাশাপাশি, সার্বিক প্রস্তুতি নিতে আহ্বান জানান প্রধান অতিথি।

ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক ম-লী, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ ও শিক্ষার্থীরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আলোচনা পর্ব শেষে নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা করা হয়।

পছন্দের আরো পোস্ট