বাউয়েট ক্যাম্পাস পরিদর্শনে রুয়েট প্রতিনিধি

গত ৩০ নভেম্বর ২০১৭ তারিখে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর নিজস্ব স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ রফিকুল আলম বেগ এর নেতৃত্বে তিন সদস্যের এক প্রতিনিধি দল।

প্রতিনিধিদলের অন্যান্য সদস্য ছিলেন সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ আব্দুল আলীম এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. এন এইচ এম কামরুজ্জামান সরকার। প্রতিনিধি দল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ইঞ্জিনিয়ার এএইচএম শহীদউল্লাহ, পিএসসি এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। তিনি সকল শিক্ষক ও কর্মকর্তাদের সাথে সিন্ডিকেট হলে মতবিনিময় করেন।

Post MIddle

RUET VC Visitsশিক্ষকদের উদ্দেশে তিনি বলেন, ‘ শিক্ষকগণ মহান পেশায় নিয়োজিত। তাদের শিক্ষা, শ্রম ও মেধা দেশ ও জাতি গঠনে বিরাট ভূমিকা পালন করবে। ভবিষ্যতে রুয়েট ও বাউয়েট এর মধ্যে সম্পাদিত সমঝোতা চুক্তির আলোকে শিক্ষা, গবেষণা ও সেমিনার আয়োজনে আরও গুরুত্ব দেয়া হবে।’ এছাড়া তিনি বাউয়েটের শিক্ষার্থীদের উদ্দেশে স্কাইলাইট মিলনায়তনে এক বক্তৃতায় বলেন, ‘তোমাদের শুধু ইঞ্জিনিয়ার হলে চলবে না। একজন ভালো মানুষ হতে হবে। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নেতৃত্ব দিতে হবে।’

RUET VC Visitsএসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ লে: কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান, এএফডব্লিউসি, পিএসসি, অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, ইইই অনুষদের ডিন প্রফেসর ড. রুবাইয়াত ইয়াসমিন,সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন, আইন ও বিচার বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মোঃ শহীদুল ইসলাম, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন, ইইই বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ আকরামুল আলীম, সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মোছাঃ আছমা ইয়াসমিন, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ নাজমুল হুদা, ইংরেজি বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মোঃ হামিদুর রহমান, রসায়ন বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক, মোঃ আল আমিন, ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মেজর (অবঃ) মোঃ আব্দুর রশীদ, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মোঃ আশরাফুল ইসলাম এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী ও কর্মকর্তাবৃন্দ।

প্রতিনিধিদল বাউয়েটের বিভিন্ন ল্যাবরেটরি এবং শ্রেণি কার্যক্রম পরিদর্শন করেন। প্রতিনিধিদল বাউয়েট এর বিভিন্ন শিক্ষা, সহশিক্ষা, খেলা-ধুলা উন্নয়নমূলক কর্মকান্ডের ভূয়োসি প্রশংসা করেন।

পছন্দের আরো পোস্ট