এনইউবিটি খুলনার সিএসই ফিসট অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যেগে আজ সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটেডিয়ামে জমকালো এক অনুষ্ঠনের মাধ্যমে সিএসই ফিসট ২০১৭” এর আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বিশ্ববিদ্যালয়ের একাডেমিক এ্যাডভাইজর এ.টি.এম. জহির উদ্দীন, সে সময় তিনি বলেন, বর্তমান পৃথিবী খুব ছোট ও হাতের মুঠোর মধ্যে। আর এই হাতের মুঠোর মধ্যে পৃথিবী নিয়ে আসার নেপথ্যের কারিগর হলেন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা।

Post MIddle

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এইচ.এম.মনজুর মোরশেদ,পরীক্ষা নিয়ন্ত্রক মো. প্রফেসর ইব্রাহীম, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জনাব এস.এম. মনিরুল ইসলাম সহ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর জনাব মো. রবিউল ইসলাম সে সময় তিনি আশা প্রকাশ করেন করেন,পরিশ্রম ও মেধা দিয়ে এই বিভাগ একদিন বাংলাদেশের পুরো আইটি বিভাগকে নেতৃত্ব দেবে।

এরপর কেককাটার মাধ্যমে অতিথিরা জমকালো সংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন। সাংস্কৃতিক অনুষ্ঠানে সিএসই বিভাগের ছাত্র-ছাত্রীরা মনমাতানো পরিবেশনা উপস্থাপন করেন।

পছন্দের আরো পোস্ট