নীপবন শিশু বিদ্যালয়ের তৃতীয় তলার শুভ উদ্বোধন

গতকাল (২৭ নভেম্বর ২০১৭) সোমবার বিকেল ৩ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসস্থ নীপবন শিশু বিদ্যালয়ের বর্ধিত ভবনের তৃতীয় তলার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

পরে উপাচার্য উক্ত বিদ্যালয়ের শিক্ষকবৃন্দের সাথে শিক্ষা উন্নয়ন ও শিশু-কিশোর শিক্ষার্থী এবং শিক্ষকদের সুযোগ-সুবিধা বৃদ্ধিকরণ বিষয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন। এ অনুষ্ঠানে চ.বি. উপ-উপাচার্য ও নীপবন শিশু বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রফেসর ড. শিরীণ আখতার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ কামরুল হুদা, উক্ত বর্ধিত ভবন নির্মাণ কমিটির আহবায়ক মাইক্রোবায়োলজি বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আবুল মনছুর, নীপবন শিশু বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজহাত গফুর, চ.বি. ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ ফজলুল হক, চীফ ইঞ্জিনিয়ার জনাব মো. আবু সাঈদ হোসেন, হিসাব নিয়ামক (ভারপ্রাপ্ত) জনাব মো. ফরিদুল আলম চৌধুরী এবং নীপবন শিশু বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Post MIddle

অনুষ্ঠানে দেশের সার্বিক উন্নয়ন-অগ্রগতি এবং সকলের কল্যাণ ও শান্তি কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন দক্ষিণ ক্যাম্পাস মসজিদের নায়েবী ইমাম মাওলানা আবুল হাসান মুহাম্মদ নাঈমুল্লাহ।

উপাচার্য উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আজকের শিশু দেশ ও জাতির ভবিষ্যত কর্ণধার। এ শিশু-কিশোরদের উপযুক্ত শিক্ষায় নীতি-নৈতিকতাবোধ সম্পন্ন আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলা আমাদের অন্যতম লক্ষ্য। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসস্থ ঐতিহ্যবাহী নীপবন শিশু বিদ্যালয়ে অধ্যয়নরত শিশু-কিশোরদের খেলাধুলা, সাহিত্য-সংস্কৃতি ও আনন্দ-বিনোদন চর্চার মাধ্যমে মেধা-মনন বিকাশের উপযুক্ত পরিবেশ সৃষ্টির লক্ষ্যে যথাসম্ভব বিভিন্ন উন্নয়নমূলক পরিকল্পনা গ্রহণ ও তা ক্রমান্বয়ে বাস্তবায়ন করা হচ্ছে।

পছন্দের আরো পোস্ট