জাবিতে ছাত্রলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৪৩তম আবর্তনের নেতাকর্মীদের উদ্যোগে দুঃস্থ ও শীতার্ত পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া চত্বরে ক্যাম্পাসের প্রায় অর্ধশতাধীক সুবিধাবঞ্চিত ও শীতার্ত পথশিশুদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল এই কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের ৪৩তম আবর্তনের ছাত্রলীগ নেতাকর্মীদের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল বলেন: নিঃসন্দেহে এটি একটি মহৎ উদোাগ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক প্রতিষ্ঠিত সংগঠন হিসেবে ছাত্রলীগের পবিত্র দায়িত্ব গরীব দুঃখী মানুষের পাশে এসে দাঁড়ানো। আমরা তাদের এই কার্যক্রমের সাথে একাত্মতা পোষণ করছি। আমরা আশা করছি এসব কল্যাণমূলক কাজের সাথে ছাত্রলীগ সবসময় আছে এবং থাকবে।

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ভবিষ্যতে আরো কল্যাণমুলক ও সৃজনশীল কার্যক্রম পরিচালনার জন্য উপস্থিত নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

Post MIddle

আয়োজন সম্পর্কে জাতীয় নারী ক্রিকেট দলের ওপেনার ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক শারমিন আক্তার সুপ্তা বলেন: উদ্যোগটি কেবল আমাদের ব্যাচ থেকেই নয় বরং প্রত্যেকেরই উচিৎ পথশিশুদের পাশে দাঁড়ানো। পথশিশুরা আমাদের জীবনেরই একটি অংশ। ওরা যেন খারাপ না থাকে তাদের প্রতি আমাদের দায়িত্বের অংশ হিসেবে আমাদের ব্যাচ থেকে উদ্যোগটি সফল করার চেষ্টা করেছি।

এসময় পথশিশুদেরকে প্রত্যেকের নিজ পরিবারেরই সদস্য মনে করে যেন তাদের কল্যাণে এগিয়ে আসে, সে আহ্বান জানান এ নারী ক্রিকেটার ও ছাত্রলীগ নেতা।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আলম শেখ, উপ-স্বাস্থ্য চিকিৎসা বিষয়ক সম্পাদক আরিফ আহমেদ, উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আসিফুল ইসলাম, উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান শাওন, সহ-সম্পাদক আশরাফ জিহাদ, সাইফুল্লাহ, তানজিল, লিটন এবং ছাত্রলীগ কর্মী সাজ্জাদ, লায়েব, বিকাশ, হামিদুর’সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

পছন্দের আরো পোস্ট