বাকৃবি ছাত্রলীগের বর্ধিত কমিটিতে স্থান পেলেন ৬ সিলেটি

ময়মনসিংহে অবস্থিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্রলীগেরপূর্ণাঙ্গ কমিটিতে বৃহত্তর সিলেটের ৬ কৃতি সন্তান স্থান পেয়েছেন।তারা হলেনসহ সভাপতি পদে তামবীর আহমদ,আপ্যায়ন সম্পাদক পদে মাহবুবুর রহমানঅপু,ক্রীড়া সম্পাদক পদে দ্বীপুজ্জল কর,তথ্য ও গবেষণা সম্পাদক পদে নাবেদমাহমুদ,উপ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে রুপক চন্দ্র দাশ ও সহ সম্পাদকপদে বিপুল কান্তি দেব।

জানা যায়,গত ২২ নভেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগেরসভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত২১১ সদস্যের বাকৃবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য,২০১৬ সালের ১৭ নভেম্বর সবুজ কাজীকে সভাপতি ও মিয়া মোহাম্মদ রুবেলকে সাধারণ সম্পাদক করে ৮ সদস্যের কমিটি ঘোষনা করেছিল।সেই ৮ সদস্যের কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছিল সিলেটের সন্তান ফয়সাল আহমদ সোহান।

নবনির্বাচিত সদস্যরা জানান তারা বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক হয়ে জননেত্রীশেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করবেন।কমিটিতে গুরুত্বপূর্ণ পদেঅধিষ্ঠিত হওয়ায় তারা কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক,বৃহত্তর সিলেটেরকৃতি সন্তান এস এম জাকির হোসাইনের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান।

পছন্দের আরো পোস্ট