কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে এমওইউ চুক্তি স্বাক্ষরিত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ফাস্ট ইনস্টিউট অব ওসানোগ্রাফী (এফআইও) এর মধ্য ৫ বছর মেয়াদী একটি সমঝোতা স্মারক চুক্তি (এম ও ইউ) স্বাক্ষর অনুষ্ঠান রোববার বিশ্ববিদ্যালয়ের সন্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

Post MIddle

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর, চীনের বিশ্বখ্যাত গবেষণা চাইনিজের একাডেমী অব সায়েন্সের বিজ্ঞানী প্রফেসর ড. জুয়াংশুলি। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত চুক্তি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনভায়নমেন্টাল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের  চেয়ারম্যান ড. আশরাফ আলী সিদ্দিকী। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তি করেন উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান ও চায়নার এফআইও এর পক্ষে জেনারেল প্রফেসর ড. তাইগ্যৎগ লি এবং প্রফেসর ড. জেওফা শি।

 

পছন্দের আরো পোস্ট