বঙ্গবন্ধু মেধাবৃত্তিতে জেলা প্রথমের পুরস্কার পেলো অংকনা বড়ুয়া

বঙ্গবন্ধু মেধাবৃত্তি পরীক্ষায় কক্সবাজার জেলা প্রথম হয়েছে চকরিয়া কোরক বিদ্যাপীঠের কৃতী শিক্ষার্থী অংকনা বড়ুয়া। “মেধা ও জ্ঞানে গড়বো সোনার বাংলা” এ স্লোগানকে ধারণ করে বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশন পরিচালিত কক্সবাজার কেন্দ্রে বঙ্গবন্ধু মেধাবৃত্তি পরীক্ষা ২০১৬ সালের ঘোষিত ফলাফলে চতুর্থ শ্রেণিতে কক্সবাজার জেলায় প্রথমস্থান অর্জন করে কৃতী এ শিক্ষার্থী।

গত ২৪নভেম্বর শুক্রবার বিকালে কক্সবাজারের অভিজাত হোটেল লংবীচের হল রুমে এক পুরস্কার বিতরণ অনুষ্ঠান বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট শীমান্ত তালুকদারের সভাপতিত্বে সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মহেশখালী-কুতুবদিয়া আসনের এমপি আশেক উল্লাহ রফিক। তিনি জেলা প্রথম হওয়া চকরিয়ার কৃতী শিক্ষার্থী অংকনা বড়ুয়ার হাতে কম্পিউটার ও ক্রেস্টসহ বিভিন্ন পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও ফাউন্ডেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এদিকে শিক্ষার্থী অংকনা বড়ুয়া ২০১৬সালে অনুষ্ঠিত চকরিয়া উপজেলা পরিষদ মেধাবৃত্তি পরীক্ষায়ও উপজেলা প্রথম হয়। তার গ্রামেরবাড়ি রামু উপজেলার পূর্ব মেরংলোয়া। কৃতি শিক্ষার্থী অংকনা বড়–য়া চকরিয়া কোরক বিদ্যাপীঠ স্কুলের প্রাথমিক শাখার পরিচালক অলসন বড়–য়া ও গৃহিনী আঁখি বড়ুয়ার কনিষ্ঠ কন্যা। অসাধারণ ফলাফলের ধারাবাহিকতা ধরে রাখতে মেয়ের বাবা-মা সকলের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

পছন্দের আরো পোস্ট