বাউয়েট ক্যাম্পাসে পাবিপ্রবি প্রতিনিধি দল

আজ (২২ নভেম্বর ২০১৭) বুধবার বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর নিজস্ব স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আল-নকীব চৌধুরী এর নেতৃত্বে তিন সদস্যের এক প্রতিনিধি দল।

প্রতিনিধি দল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ইঞ্জিনিয়ার এএইচএম শহীদউল্লাহ, পিএসসি এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আল-নকীব চৌধুরী মতবিনিময় শেষে বাউয়েটের শিক্ষার্থীদের উদ্দেশে স্কাইলাইট মিলনায়তনে এক বক্তৃতায় বলেন, ‘ দেশের আর্থ-সামাজিক উন্নয়নে, বিজ্ঞান ও প্রযুক্তি শিক্ষায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাউয়েটের পাশে থাকবে এবং এক সাথে কাজ করে যাবে।’

Post MIddle

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ লে: কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান, এএফডব্লিউসি, পিএসসি, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য প্রফেসর ড. এম আনোয়ারুল ইসলাম, অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোঃ আওয়াল কবির জয়,পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন, সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ও ছাত্র কল্যাণ পরিচালক- মোহাম্মদ গোলাম সরওয়ার ভূঁঞা, ইইই বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ আকরামুল আলীম, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ নাজমুল হুদা, রসায়ন বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক, মোঃ আল আমিন, ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মেজর (অবঃ) মোঃ আব্দুর রশীদ, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মোঃ আশরাফুল ইসলাম এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী ও কর্মকর্তাবৃন্দ।

প্রতিনিধিদল বাউয়েটের বিভিন্ন ল্যাবরেটরি এবং শ্রেণি কার্যক্রম পরিদর্শন করেন। প্রতিনিধিদল বাউয়েট এর বিভিন্ন শিক্ষা, সহশিক্ষা, খেলা-ধুলা উন্নয়নমূলক কর্মকান্ডের ভূয়োসি প্রশংসা করেন।

PUST VC Calls On BAUET VC

পছন্দের আরো পোস্ট