ডিউক অব এডিনবার্গ এ্যাওয়ার্ড পেলেন ঢাবির ৬৪ শিক্ষার্থী

সহ-শিক্ষা কার্যক্রমে অসাধারণ সাফল্যের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৬৪জন কৃতী শিক্ষার্থীকে “দি ডিউক অব এডিনবার্গস ইন্টারন্যাশনাল এ্যাওয়ার্ড” প্রদান করা হয়েছে। এর মধ্যে ২১জন সিলভার এ্যাওয়ার্ড এবং ৪৩ জন ব্রোঞ্জ এ্যাওয়ার্ড লাভ করেন।

আজ (২০ নভেম্বর ২০১৭) সোমবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনস্থ সেমিনার কক্ষে বিশ্ববিদ্যালয় ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দফতর আয়োজিত এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে সনদপত্র বিতরণ করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্র্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘দি ডিউক অব এডিনবার্গ ইন্টারন্যাশনাল এ্যাওয়ার্ড ফাউন্ডেশন’ এর এশিয়া প্যাসিফিক অঞ্চলের পরিচালক সু ওয়াকার।

Post MIddle

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দফতরের পরিচালক অধ্যাপক মেহজাবীন হক। এছাড়াও ডিউক অব এডিনবার্গ এ্যাওয়ার্ড ফাউন্ডেশনের জাতীয় পরিচালক অধ্যাপক ড. খোন্দকার মোহাম্মদ শরিফুল হুদা ও নির্বাহী কমিটির চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান। তিনি সুনাগরিক হিসেবে গড়ে ওঠার লক্ষ্যে শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে অংশগ্রহণ করতে উৎসাহ প্রদান করেন।

এডিনবার্গ এ্যাওয়ার্ড

পছন্দের আরো পোস্ট