চবিতে শান্তি নিকেতনের দুই শিল্পী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চারুকলা ইনস্টিটিউটের ছাপচিত্র শাখার উদ্যোগে আন্তর্জাতিক আর্ট রেসিডেন্সি প্রোগ্রাম ২০১৭ (১ থেকে ৩০ নভেম্বর ২০১৭) অংশগ্রহণকারী ভারতের শান্তিনিকেতন বিশ্ববিদ্যালয়ের কলা ভবন গ্রাফিক আর্টস বিভাগের স্বনামধন্য শিল্পী জানভি খেমকা ও শিল্পী দেবঙ্গনা পাল ১৯ নভেম্বর ২০১৭ দুপুর ২ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেন।

Post MIddle

এ সময় চ.বি. কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সফিউল আলম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহামদ, আইন অনুষদের ডিন প্রফেসর এ বি এম আবু নোমান, জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান, ফলিত ও পরিবেশ রসায়ন বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ হেলাল উদ্দিন এবং চ.বি. চারুকলা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক জনাব মোহাম্মদ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

উপাচার্য অতিথিবৃন্দকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অনিন্দ্য সুন্দর ক্যাম্পাসে স্বাগত ও শুভেচ্ছা জানান। মাননীয় উপাচার্য অংশগ্রহণকারী অতিথিবৃন্দের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চারুকলা ইনস্টিউটের প্রোগ্রামে অংশ নেয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তাদের এ প্রোগ্রামের সার্বিক কর্মকান্ডের সফলতা কামনা করেন।

পছন্দের আরো পোস্ট