বশেমুরবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার এ, বি, সি, ডি, ই, এফ, জি এবং এইচ ইউনিটের ফলাফল প্রকাশিত হয়েছে।

রবিবার দুপুর ১.০৫টায় উপাচার্য অফিস কক্ষে ভর্তি কমিটির সভাপতি প্রফেসর ড. এম এ সাত্তার ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের হাতে ফলাফল হস্তান্তর করেন এবং পরে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে ফলাফল আপলোড করেন।

Post MIddle

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. আব্দুর রহিম খান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শাহজাহান, আইন অনুষদের ডীন আব্দুল কুদ্দুস মিয়া, প্রক্টর মোঃ আশিক্জ্জুামান ভূঁইয়া, রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দারসহ ভর্তি কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

মেধা তালিকায় শিক্ষার্থীদের অনলাইনে বিষয় চয়েজের তারিখ ১২ থেকে ১৩ ডিসেম্বর ২০১৭ এবং রিপোর্টিং ও ভর্তির তারিখ ১৮ থেকে ১৯ ডিসেম্বর ২০১৭। প্রথম অপেক্ষমান শিক্ষার্থীদের অনলাইনে বিষয় চয়েজের তারিখ ২০ থেকে ২১ ডিসেম্বর ২০১৭ এবং রিপোর্টিং ও ভর্তির তারিখ ২৬ ডিসেম্বর ২০১৭। বিভিন্ন উত্তীর্ণ কোটায় শিক্ষার্থীদের স্বাক্ষাৎকার ২৭ ডিসেম্বর ২০১৭ এবং ভর্তি ২৮ ডিসেম্বর ২০১৭।

ভর্তি ও ফলাফল সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.bsmrstu.edu.bd তে জানা যাবে।

পছন্দের আরো পোস্ট