ফেনী স্টুডেন্ট ফোরাম অফ স্টামফোর্ড এর কমিটি ঘোষনা

স্টামফোর্ড ইউনিভার্সিটির ফেনীবাসী সকল শিক্ষার্থীকে একত্রিত করার লক্ষ্যে ২০১৩ সালে শুরু হয়েছিল ফেনী স্টুডেন্ট ফোরাম অফ স্টামফোর্ড ইউনিভার্সিটি কমিটির যাত্রা।ধানমণ্ডির ক্যাফে দরবার রেস্টুরেন্ট  এএ জমকালো এক আয়োজনে এই কমিটি ঘোষণা করা হয়। এতে  উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন এনভায়রনমেন্টাল সায়েন্স ডিপার্টমেন্ট এর চেয়ারম্যান অধ্যাপক ড. আহমেদ কামরুজ্জামান মজুমদার,তড়িৎ প্রকৌশল এর লেকচারার মো মোকারম হোসেন চৌধুরী,শাহাদাত হোসেন, মোজামেল হক জনি  এছাড়াও বিগত কমিটির মেম্বাররাও উপস্থিত ছিলেন আয়োজনে। ২০১৪ সালে ফোরামে প্রথম কমিটি ঘোষিত হয়। তারই ধারাবাহিকতায় ৪র্থ   কমিটি ঘোষণা করা হয় এই বছর।

Post MIddle

অনুষ্ঠানে আগামী বছরের পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। আগামী বছর জানুয়ারিতে পিকনিক, মার্চে কুইজ প্রতিযোগিতা, বৈশাখ পুনর্মিলনী, ক্রিকেট ম্যাচ, সেমিনার, শীতবস্ত্র বিতরণ ও জেলা শহরে বৃত্তি  দেওয়ার মতো কর্মসূচির ঘোষণা দেওয়া হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে থাকছেন মাহাফুজ উল করিম সহ সভাপতি মোহাম্মদ মহিনউদ্দিন রিন্টু  সাধারণ সম্পাদক মো হাসান মিলু যুগ্ম সাধারণ সম্পাদক হাসিব মোহাম্মদ রাকিব  সাংগঠনিক সম্পাদক আজিম  অর্থ সম্পাদক মো আকরাম উদ্দিন।

পছন্দের আরো পোস্ট