জাবিতে নারী বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ডিবেট অর্গানাইজেশন(জেইউড়িও) কর্তৃক আয়োজিত ৩য় জাতীয় নারী বিতর্ক প্রতিযোগিতা ও ১১তম আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল সেশন আজ শনিবার সন্ধ্যায় সেলিম আলদীন মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয়েছে। নারী বিতর্কে ফাইনালে অংশগ্রহনকারী দুই দলের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি ও রানার্সআপ হয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ।

অন্যদিকে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতার ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে দর্শন বিভাগ ও রানার্সআপ হয়েছে মার্কেটিং বিভাগ। সেরা বিতার্কিক নির্বাচিত হয়েছে ইতিহাস বিভাগের সোহানুর রহমান সোহান।

পুুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ট্রেজারার অধ্যাপক সৈয়দ মঞ্জুরুল হক । আরো উপস্থিত ছিলেন ইতিহাস বিভাগের সভাপতি ও সংগঠেেনর উপদেষ্টা অধ্যাপক আতিকুর রহমান সহ জেইউডিও সাবেক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ’মর্যাদায় গড়ি সমতা’ এ স্লোগানকে ধারন করে ’মানুষের জন্য’ সংগঠনের সহায়তায়, জেইউডিও কর্তৃক আয়োজিত ৩য় জাতীয় নারী বিতর্কে ৩২টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহন করেছে ও ১১তম আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিতার্কিক দল অংশগ্রহন করেন।

পছন্দের আরো পোস্ট