কুবির জাগ্রত চৌরঙ্গীর নতুন কমিটি গঠন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ঢাকার গাজীপুর থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ‘জাগ্রত চৌরঙ্গী স্টুডেন্টস অ্যাসোসিয়েশনে’র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিক্ষার্থী নাহিদ ইকবাল ও সম্পাদক পদে গণিত বিভাগের আকরাম হোসেন। সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি রায়হান আহমেদ ও সাধারণ সম্পাদক সজিব হাসান এই নতুন কমিটি ঘোষণা করেন। ২১ সদস্যের কমিটি আগামী এক(১) বছরের জন্য কাজ করবে।

Post MIddle

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি রনজিৎ চন্দ্র, সহ-সভাপতিরাখি বণিক, সহ-সভাপতি মেহেরুন তানিয়া, যুগ্ম- সাধারণ সম্পাদক খালিদ হাসান, যুগ্ম- সাধারণ সম্পাদক ফারহান টুটুল, যুগ্ম- সাধারণ সম্পাদক নাঈম মিয়া, সাংগঠনিক সম্পাদক জহিরুল হক, সাংগঠনিক সম্পাদক তামিম রাহুল, সাংগঠনিক সম্পাদক শিমুল ও সাংগঠনিক সম্পাদক ফরহাদুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক ইসরাত জাহান মিতু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইলিয়াস হোসেন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আল নাঈম, নারী বিষয়ক সম্পাদক আফিফা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল বাশার সাজ্জাদ, কার্যকলী সদস্য ইফাত হোসেন রনি, কাউসার হুসাইন, ইমরান হোসেন, জুনায়েদ হোসেন।

নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের গাজীপুরের স্টুডেন্টস অ্যাসোসিয়েশন ।

পছন্দের আরো পোস্ট