জবি ছাত্রলীগ নেতাকে হবিগঞ্জে সংবর্ধনা

বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার নব গঠিত কমিটির ১নং যগ্ম সাধারণ সম্পাদক হবিগঞ্জ জেলার উমেদনগরের কৃতি সন্তান মো: আব্দুর রহিম কাওছারের নিজ জেলা হবিগঞ্জে আগমন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচির আয়োজন করে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সদ্য গঠিত কমিটি ঘোষণার পর ১৪ নভেম্বর প্রথম বারের মত নিজ এলাকায় ভ্রমনে হবিগঞ্জের সর্বস্তরের জনসাধারণ ফুলেল শুভেচ্ছায় বরণ করেন এই ছাত্রনেতাকে।
Post MIddle
বিশাল মোটর সাইকেল শুভাযাত্রা শেষে আব্দুর রহিম কাওছারকে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বরণ করেন জেলা ছাত্রলীগের সভাপতি ডা: ইসতিয়াক রাজ চৌধুরী ও হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ।
উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ, বৃন্দাবন কলেজ ছাত্রলীগ, হবিগঞ্জ পৌর ছাত্রলীগসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
জনতার এই হৃদয় নিংড়ানো ভালাবাসার অনুভূতি জানতে চাইলে আব্দুর রহিম কাওছার বলেন, “আমি আজ অশ্রু শিক্ত, এই ভালোবাসার প্রতিদান দেয়ার মত ক্ষমতা হয়ত আমার নেই কিন্তু হবিগঞ্জের মানুষের তরে নিজেকে বিলিয়ে দেয়ার অদম্য ইচ্ছা লালন করছি বুকের ভেতর, আমি কৃতজ্ঞতা জানাচ্ছি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক জনাব, এস. এম. জাকির হোসাইন ভাইয়ের প্রতি; সারাটি জীবন মানুষের তরে যেন কাজ করতে পারি এইটাই আল্লাহর কাছে আমার চাওয়া, আমি সবার কাছে দোয়া প্রার্থী।”
পছন্দের আরো পোস্ট