ছিনতাইকারী সন্দেহে শাবি ফটকে দুই জন আটক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের প্রধান ফটক থেকে ছিনাতাইকরী সন্দেহে দুই জনকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ। গতকাল সোমবার তাদেরকে একটি সন্দেহভাজন সিএনজির ভেতর থেকে আটক করা হয়। আটক হওয়া দুই জন হলেন শেখ পাড়ার মারুফ হোসেন (২৪) এবং রাজারগাওয়ের জাহাঙ্গীর আলম(২৮)।

থানার ডিউটি অফিসার সহকারী উপ পরিদর্শক সুমিতা সূত্রধর এসব তথ্য নিশ্চিত করে বলেন, রাতে ওই স্থানে দায়িত্ব পালন করেন উপ পরিদর্শক আবদুর রহিম। আটকের বিষয়টি পুলিশ উপ পরিদর্শক আবদুর রহিম নিশ্চিত করেছেন। আবদুর রহিমের জানান, আটক হওয়া দুই জনের কাছে ছুরি পাওয়া গেছে। এদেরকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দায়ের করা মামলায় আসামী দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Post MIddle

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, আমরা টহল বৃদ্ধি করেছি। ছিনতাইকারী চক্রকে ধরার জন্য আমাদের তৎপরতা চলবে। আটক হওয়া দুই জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

উল্লেখ্য,গত কয়েক মাসে সিলেট নগরীতে অর্ধশতাধিক শাবি শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হন। ক্রমবর্ধমান ছিনতাইয়ের প্রতিবাদে গত ৬ নভেম্বর প্রধান ফটকে শিক্ষার্থীদের সড়ক অবরোধ কর্মসূচি পালন করতে গেলে এতে হামলা করে স্থানীয় সিএনজি পরিবহন শ্রমিকরা। এ হামলার দুই দিন পরে বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

পছন্দের আরো পোস্ট