ঊনসত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এর পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রাউজান ঊনসত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়-এর প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের (পিএসসি) সংবর্ধনা অনুষ্ঠান ১৪ নম্ভেবর (মঙ্গলবার) সকালে অনুষ্ঠিত হয়েছে।

এতে অালোচনা সভায় প্রধান অতিথি হিসবে বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রোকন উদ্দিন সিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউ,পি সদস্য হাজী মোঃ আমির হোসেন, সহ -সভাপতি রাজু চৌধুরী, ইউ,পি সদস্য মো : কামরুল ইসলাম। প্রধান শিক্ষক জান্নাতুন নাহার, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সাংবাদিক আমির হামজা, ছাত্রনেতা, এস.এম. আবদুল্লাহ্ আল জাবেদ প্রমুখ।

Post MIddle

বিদায় অনুষ্ঠানে শিশুদের অনেকেই এসেছিল নতুন জামা কাপড় পড়ে। সকলের মধ্যে ছিল এক উৎসবমুখর পরিবেশ। অনুষ্ঠানে কেউ বা গেয়েছে গান, অনুষ্ঠান শেষে আবার উচ্চস্বরে গান বাজিয়ে কোমর ঢুলিয়ে নেচেছেন বিদায়ী শিক্ষার্থীরা। উৎসবমুখর পরিবেশে পিএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান শেষ হয়

আমন্ত্রিত অতিথিরা বলেন বিগত বছরে পিএসসি পরীক্ষায় যেভাবে শিক্ষার্থীরা শতভাগ উত্তীর্ণ হয়েছিল এবারও যেন তার ধারাবাহিকতা বজায় থাকে সেই আশাবাদ ব্যক্ত করেন।  এবং রাউজানের সংসদ এবিএম ফজলে করিম চৌধুরী আমাদের রাউজানে শিক্ষার জন্য যেভাবে কাজ করছেন, থেকে যেন আমাদের প্রতিষ্ঠান থেকে একটি ভালো উপহার দিতে পারি।

পছন্দের আরো পোস্ট