নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের যাত্রা শুরু

ফটোগ্রাফির মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের নাম দেশের চারিদিকে ছড়িয়ে দেয়া এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ফটোগ্রাফিয় সম্ভাবনাগুলো বের করা ও সেগুলোর উন্নয়ন করার উদ্দেশ্যে  আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে   নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ফটোগ্রাফি ক্লাব । ১৩ নভেম্বর বিকেলে হাজী ইদ্রিস আলী অডিটোরিয়ামে এ ফটোগ্রাফি ক্লাব গঠন করা হয় ।

এক বছর মেয়াদী এ কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ম্যালথাস চাকমা এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন জামিল রহমান জেনিন । কমিটির অন্যান্য সদস্যরা হলেন , অর্থ সম্পাদক হৃদয় মজুমদার, প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম শিমুল এবং তথ্য সম্পাদক নেওয়াজ শরীফ।

Post MIddle

নববির্বাচিত সভাপতি ম্যালথাস চাকমা বলেন, “নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় একটি সম্ভাবনার সমুদ্র। আরনোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাব সে সমুদ্রের একটু ছোট অংশ এবং একটি ক্ষেত্রতাদের মেধা প্রকাশের। আমি বিশ্বাস করি নোবিপ্রবি ছাত্রছাত্রীদের মাঝে এমনসম্ভাবনা আছে যে তারা দেশের বিভিন্ন জায়গায়, বিভিন্ন আলোকচিত্রপ্রতিযোগীতায় নিজের এবং বিশ্ববিদ্যালয়ের জন্য সুনাম বয়ে আনবে। আশা করি, অন্যান্য ছাত্র-ছাত্রীরা তাদের দেখে উৎসাহিত হবে। ভবিষ্যৎ নিয়েনোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের অনেক পরিকল্পনা রয়েছে”।

সাধারণ সম্পাদক জামিল রহমান জেনিন বলেন, “নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবেরআজ নতুন ভাবে পথচলা শুরু হল। কমিটির সকল সদস্য ক্লাবটিকে এগিয়ে নিয়ে যাওয়াএবং বিশ্ববিদ্যালয়ের সুনাম দেশের প্রতিটি কোণায় পৌঁছে দেওয়ার ক্ষেত্রে দৃঢ়প্রতিজ্ঞ। আশা করা হচ্ছে অতি শীঘ্রই নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাব একটিইন্ট্রা ইউনিভার্সিটি ফটোগ্রাফি এক্সিবিশন এর আয়োজন করবে এবং ভবিষ্যতেজাতীয় ও আন্তর্জাতিক ফটোগ্রাফি এক্সিবিশনেরও আয়োজন করা হবে”।

পছন্দের আরো পোস্ট