ঢাবি মডেল ওআইসি ক্লাবের নবীনবরণ

“ব্রিডিং দ্যা ইয়াং ডিপলম্যাটস”এই শ্লোগানকে সামনে রেখে নতুন কার্যনির্বাহী কমিটি গঠনের মধ্য দিয়ে ঢাকা বিশ্ববিদ্যায় মডেল ওআইসি ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু। এ উপলক্ষ্যে সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট এর সহকারি অধ্যাপক এবং ক্লাব মডারেটর মো: তৌহিদুল হকের সভাপতিত্বে  গতকাল (১২ নভেম্বর) রবিবার কারাস মিলনায়তনে নতুন সদস্যদের নিয়ে একটি নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সাধারণ সদস্যদের উপস্থিতে ক্লাব মডারেট পাঁচ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।

Post MIddle

ইসলামের ইতিহাস এবং সংস্কৃতি বিভাগের চতুর্থবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ মিনহাজ উদ্দিন কে সভাপতি এবং আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চতুর্থবর্ষের শিক্ষার্থী শফিউল আলম শাহীনকে সংগঠনটির সাধারণ সম্পাদক করে ২০১৭-১৮ সেশনের জন্য এই কমিটি গঠিত হয়। কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চতুর্থবর্ষের শিক্ষার্থী আতাউর রহমান তালুকদার (অপূর্ব) – গবেষণা ও শিক্ষা বিষয়ক সম্পাদক, লোক প্রশাসন বিভাগের চতুর্থবর্ষের শিক্ষার্থী জাহেদ হোসাইন – মিডিয়া এবং প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং টেলিভিশন, ফিল্ম এ্যান্ড ফটোগ্রাফি বিভাগের দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী মো. আল-আমিন (তনয়) – অর্থ সম্পাদক। এছাড়াও সংগঠনটির উপদেষ্টা হিসেবে রয়েছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রভাষক ঊষান আরা বাদল।

অনুষ্ঠানে তরুণ সদস্যদের উদ্দেশ্যে ইউনিসেব বাংলাদেশের সভাপতি মো. মামুন মিয়া, বাংলাদেশ ইয়ুথ লিডারশীপ সেন্টার এর ফ্যাকাল্টি খালেদ সাইফুল্লাহসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের প্রতিনিধিগণ শুভেচ্ছা বক্তব্য রাখেন । এসময় উপস্থিত সদস্যদের উদ্দেশ্যে মডেল ওআইসি ক্লাবের কার্যক্রম পরিচালনা পদ্বতি সম্পর্কে একটি মক সেশন পরিচালনা করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক শফিউল আলম শাহীনের সমাপনী বক্তব্য এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

পছন্দের আরো পোস্ট