রবির ক্যারিয়ার কার্ণিভাল অনুষ্ঠানে চ.বি. উপাচার্য

মোবাইল নেটওয়ার্ক ‘রবি’র উদ্যোগে রবি ক্যারিয়ার কার্ণিভাল অনুষ্ঠান ১২ নভেম্বর ২০১৭ তারিখ সকাল ১০.৩০টায় চ.বি. ব্যবসায় প্রশাসন অনুষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুষ্ঠানে ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

উপাচার্য তাঁর ভাষণে উপস্থিত সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, আমাদের তরুণ শিক্ষার্থীরা অত্যন্ত মেধাবী ও সম্ভাবনাময়। তাদের মেধা, মনন ও সম্ভাবনাকে যথার্থ অর্থে কাজে লাগাতে পারলেই দেশ-জাতি উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে পারবে। উপাচার্য বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সময়ের প্রতি নিষ্ঠাবান থেকে স্ব স্ব ডিসিপ্লিনে দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধিকল্পে জ্ঞানশক্তিতে বলীয়ান হওয়ার আহবান জানান, তাহলেই তারা প্রত্যাশিত চাকুরী প্রাপ্তির ক্ষেত্রে যে সকল স্বপ্ন দেখছে তা বাস্তবে রূপায়ন করতে সক্ষম হবে। রবি’র উদ্যোগে আয়োজিত আজকের এ ক্যারিয়ার কার্ণিভালে আমাদের গ্র্যাজুয়েটবৃন্দ তাদের স্ব স্ব ডিসিপ্লিনে ভবিষ্যতের ঠিকানা খুঁজে পাবে উপাচার্য এ প্রত্যাশা ব্যক্ত করে এ কার্ণিভালের সফলতা কামনা করেন।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চ.বি. ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব, রবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মাহতাবউদ্দিন ও রবি’র ইভিপি জনাব নাজির আহমেদ। অনুষ্ঠান উপস্থাপনা করেন উম্মে তাসনিম। এতে বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট