মোরেলগঞ্জে নয়া উপজেলা শিক্ষা কর্মকর্তার যোগদান

বাগেহাটের মোরেলগঞ্জে সোমবার দুপুরে নবাগত উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশীষ কুমার নন্দি যোগদান করেছেন। এর আগে তিনি যশোরের মনিরামপুর উপজেলায় প্রাথমিক শিক্ষা অফিসারের দায়িত্ব পালন করেছেন।

সাবেক উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আনিসুর রহমানের বিরুদ্ধে বদলি বানিজ্য, নিয়োগ বানিজ্য , দুর্নীতি , অর্থ আত্মসাত সহ নানাবিধ অভিযোগ উঠলে বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেন ১১ অক্টোবর তাকে তাৎক্ষনিক অবমুক্ত করার জন্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তরো মহা-পরিচালকের বরাবরে ডিও লেটার প্রদান করেন। এরই প্রেক্ষিতে ৩১ অক্টোবর উপ-পরিচালক (প্রশাসন) মোঃ বাহারুল ইসলাম স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। তাকে ৮ নভেম্বরের মধ্যে দায়িত্বভার হস্তান্তর করতে বলা হয়েছে। অন্যথায় ৯ নভেম্বর তারিখ থেকে তাৎক্ষনিক অবমুক্ত (ষ্ট্যান্ড রিলিষ্ট) বলে গণ্য হবে। এ প্রজ্ঞাপনের প্রেক্ষিতে তিনি ৯ নভেম্বরের পূর্বেই যশোরের মনিরামপুর উপজেলায় যোগদান করেছেন বলে জানা গেছে।

মোরেলগঞ্জে যোগদানকৃত উপজেলা প্রাথমকি শিক্ষা কর্মকর্তা আশীষ কুমার নন্দি খুলনা জেলা ডুমুরিয়া উপজেলার আশুলিয়া চুকনগর গ্রামের অধিবাসী। তিনি যোগদান করে শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষকবৃন্দ যথাযথভাবে তাদের দায়িত্ব পালন করবে। শিক্ষকরা অফিসমুখী না হয়ে ক্লাশমুখী হবে। অফিসে কোন ঘুষ দূর্নীতি থাকবে না। সামনে পিএসসি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ সম্পন্ন করতে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।##

পছন্দের আরো পোস্ট