রুয়েটে কম্পিউটার নেটওয়ার্কিং প্রশিক্ষন কোর্স সমাপ্ত

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) “বেসিক কনসেপ্ট অব কম্পিউটার নেটায়ার্কিং” শীর্ষক প্রথম ব্যাচের প্রশিক্ষণ কোর্স সাফল্যের সাথে সম্পন্ন হয়েছে।

গতকাল দুপুরে কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারে এই প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন উপাচার্য প্রফেসর ড. মোহা: রফিকুল আলম বেগ।

Post MIddle

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুরকৌশল অনুষদের ডীন ও পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. মো: আব্দুল আলীম এবং আইআইসিটি’র পরিচালক প্রফেসর ড. মো: শহীদ উজ জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক প্রফেসর ড. মো: বশির আহমেদ।

রুয়েটের বিভিন্ন বিভাগ, শাখা ও হলে কর্মরত ১৬ জন কম্পিউটার অপারেটর ও ডাটা প্রসেসর এই প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণ করেন। এই প্রশিক্ষণ কোর্সে অংশ নেয়ার মাধ্যমে প্রশিক্ষণার্থীগণ কম্পিউটার নেটওয়ার্কিং সম্পর্কে হাতকলমে জ্ঞান ও দক্ষতা অর্জন করেন।

কোর্সটি পরিচালনা করেন সিনিয়র সিস্টেম এ্যানালিষ্ট বিমলেন্দু শেখর সরকার, সিস্টেম এ্যানালিস্ট সৈয়দ মোস্তফা কামাল ও প্রোগ্রামার মো: এমদাদুল হক। কোর্সটি সমম্বয়ে ছিলেন কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক প্রফেসর ড. মো: বশির আহমেদ।

পছন্দের আরো পোস্ট