চাকসু কেন্দ্রে সুলভ মূল্যে খাবার ও পানীয় সরবরাহ কার্যক্রম উদ্বোধন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চাকসু কেন্দ্রের ব্যবস্থাপনায় স্বাস্থ্যসম্মত পরিবেশে সুলভ মূল্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য খাবার-পানীয় সরবরাহ কার্যক্রম আজ ৭ নভেম্বর ২০১৭ তারিখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এ সময় চ.বি. উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, চ.বি. বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সফিউল আলম, কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব, আইন অনুষদের ডিন প্রফেসর এ বি এম আবু নোমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ কামরুল হুদা, হল সমূহের প্রভোস্ট, প্রক্টর জনাব মোহাম্মদ আলী আজগর চৌধুরী, চাকসু কেন্দ্রের পরিচালক জনাব শাহেদ বীন ছাদিক ও সহকারী পরিচালক জনাব অরূপ বড়ুয়া এবং জনাব নুর মোহাম্মদ ইমন, চাকসু কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Post MIddle

উপাচার্য তাঁর সংক্ষিপ্ত ভাষণে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান এবং চাকসু কেন্দ্রের দায়িত্বে নিয়োজিত সম্মানিত শিক্ষক এবং কর্মকর্তা-কর্মচারীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে জ্ঞান সৃজন ও বিতরণের উপযুক্ত পরিবেশ সৃষ্টির লক্ষ্যে শিক্ষার্থীদের উন্নত পরিবেশে সুলভ মূল্যে খাবারের সুব্যবস্থা গ্রহণ একটি অত্যন্ত জরুরী ও গুরুত্বপূর্ণ বিষয়। তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম পরিচালিত হয় মূলত শিক্ষার্থীদেরকে ঘিরে। তাদের সুযোগ-সুবিধা বৃদ্ধির বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বর্তমান প্রশাসন চাকসু কেন্দ্রের ব্যবস্থাপনায় শিক্ষার্থীদের স্বাস্থ্যসম্মত নান্দনিক পরিবেশে সুলভ মুল্যে খাবার-পানীয় সরবরাহের সুব্যবস্থা গ্রহণ করেছে। এটি নিঃসন্দেহে একটি অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ।

উপাচার্য বিশ্ববিদ্যালয় চাকসু কেন্দ্রের গৃহীত সুব্যবস্থা অব্যাহত রাখতে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গকে নির্দেশ প্রদান করেন এবং এসব সুযোগ-সুবিধা শৃংখলাপূর্ণ পরিবেশে সদ্ব্যবহারের জন্য শিক্ষার্থীদেরকেও আহবান জানান। পরে উপাচার্য অতিথিদের সাথে নিয়ে সার্বিক ব্যবস্থাপনা ঘুরে দেখেন এবং খাবার সংরক্ষণের কন্টেইনারসমূহ পর্যবেক্ষণ করেন। পূর্বাহ্নে মাননীয় উপাচার্য ফিতা কেটে এ সেবা কার্যক্রম উদ্বোধন করেন।

পছন্দের আরো পোস্ট