চবিতে আয়কর বিবরণী ও কর নির্ধারণ শীর্ষক সেমিনার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে সম্মানিত শিক্ষকগণের আয়কর বিবরণী সহজ করার লক্ষ্যে ‘আয়কর বিবরণী ও কর নির্ধারণ’ শীর্ষক একটি সেমিনার ৫ নভেম্বর ২০১৭ তারিখ বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন অনুষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সেমিনার উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ.বি. উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এবং ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব।

Post MIddle

উপাচার্য তাঁর ভাষণে দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের সর্বোচ্চ বিদ্যাপীঠ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষকদের প্রাণস্পন্দন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি কর্তৃক একটি সময়োপযোগী জনগুরুত্বপূর্ণ বিষয়ে সেমিনার আয়োজন করায় আয়োজকবৃন্দ ধন্যবাদ ও অভিনন্দন জানান।

চ.বি. শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মিহির কুমার রায়ের সভাপতিত্বে সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মুহাম্মদ মুয়াজ্জম হোসেন। চ.বি. শিক্ষক সমিতির সেমিনার উপ-কমিটির আহবায়ক জনাব আবদুল হকের সঞ্চালনায় এ সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন চ.বি. একাউন্টিং বিভাগের প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন এবং নির্ধারিত আলোচক হিসেবে বক্তব্য রাখেন চ.বি. একাউন্টিং বিভাগের প্রফেসর ড. মনজুর মোর্শেদ মাহমুদ, একই বিভাগের প্রফেসর ড. রণজিত কুমার চৌধুরী ও কর অঞ্চল-৪, চট্টগ্রাম-এর যুগ্ন কর কমিশনার জনাব মো. মাসুদ রানা। এ ছাড়াও উপস্থাপিত বিষয়ে প্রশ্নোত্তর ও মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এ গুরুত্বপূর্ণ সেমিনারে বিশ্ববিদ্যালয়ের বিপুল সংখ্যক শিক্ষক উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট