কানাডিয়ান ইউনিভার্সিটিতে সিএসই ডে

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের উদ্যোগে দিনব্যাপী ‘সিএসই ডে-২০১৭’ উদযাপন সম্পন্ন হয়েছে। গতকাল (০৪ নভেম্বর, ২০১৭) কানাডিয়ান ইউনিভার্সিটির অব বাংলাদেশ-এর বনানী ক্যাম্পাসে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর সম্মানিত উপদেষ্টা ও স্কুল অব বিজনেসের ভার্চুয়াল ডীন প্রফেসর এমিরেটাস ড. আতিউর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর উইলিয়াম এইচ. ডেরেঞ্জার এবং সভাপতিত্ব করেন রেজিস্ট্রার ব্রি. জে. মো. আসাদুজ্জামান সুবহানী (অব.)। দিনব্যাপী এ অনুষ্ঠান আয়োজনে সহযোগি ছিল ‘ফোরসাইট’।

Post MIddle

সেমিনার, ওলিম্পিয়াড, প্রোগামিং ক্লাব উদ্বোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনের মধ্যে দিয়ে দিনব্যাপী এ অনুষ্ঠান উদযাপন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গেটকো, এনআইআইটি’র সেন্টার হেড জনাব আফসার উদ্দিন চৌধুরী এবং বিশিষ্ট সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার ও সফল প্রতিযোগী প্রোগ্রামার জনাব ইভান হোসাইন। এতে কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের কোঅর্ডিনেটর ও লেকচারার মিস. ফারিয়া তাবাস্সুম প্রোগ্রামিং ক্লাব সদস্যদের পরিচয় করিয়ে দেন।

অনুষ্ঠানে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর বিজনেস স্কুলের প্রধান জনাব এস. এম. আরিফুজ্জামান, প্রোক্টর ও হেড অব ক্যারিয়ার সার্ভিস উইং বিজনেস স্কুলের এ্যাসোসিয়েট প্রফেসর জনাব হানিফ মাহতাব, প্রোগ্রাম অব ফিল্ম এ্যান্ড টিভি’র হেড ও এ্যাসোসিয়েট প্রফেসর ড. নূরুল ইসলাম বাবুল, ন্যাচারাল সায়েন্সের লেকচারার জনাব ওয়ালিদ বিন কাদের, মিস. খাদিজা আকতার মিতু, লেকচারার, সিএসই, ডেপুটি রেজিস্ট্রার মিস. জোহরা নাজনীন এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট