বশেমুরবিপ্রবিতে রোভার স্কাউটের দীক্ষা প্রশিক্ষণ

গোপালগঞ্জস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) দু’দিনব্যাপী রোভার স্কাউটের দীক্ষা অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে। বুধবার বিকেলে পতাকা উত্তোলন ও আত্নশুদ্ধি এবং বৃহস্পতিবার বিকেলে দীক্ষা অনুষ্ঠান সম্পূর্ণ হয়।
এ অনুষ্ঠানে বশেমুরবিপ্রবি’র ১০০ জন রোভারদের মধ্য থেকে ২৫ জনকে দীক্ষা প্রশিক্ষণ প্রদান করা হয়। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের নিচ তলায় এ দীক্ষা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বশেমুরবিপ্রবি রোভার সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ খোন্দকার নাসিরউদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা রোভার সভাপতি ও জেলা প্রশাসক জনাব মোহাম্মাদ মোখলেসুর রহমান সরকার। এছাড়াও, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক জনাব মোঃ আব্দুল জলিল, গোপালগঞ্জ জেলা রোভার সম্পাদক জনাব গোলাম মোস্তফা প্রমুখ। অারও উপস্থিত ছিলেন বশেমুরবিপ্রবি রোভার গ্রুপের সম্পাদক ও স্বাধীনতা দিবস হল প্রভোস্ট জনাব মোঃ মজনুর রশিদ,পদার্থ বিজ্ঞান বিভাগের সভাপতি ফাতেমা খাতুন, ইংরেজি বিভাগের শিক্ষক মোঃ জুবাইর আল মাহামুদ, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হলের প্রভোস্ট ঈশিতা রায়, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা।
Post MIddle
 

 

পছন্দের আরো পোস্ট