আইইউবিতে পরিবেশ ও জলবায়ু পরিবর্তন সংক্রান্ত আর্থিক ব্যবস্থাপনা সেমিনার

পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মোকাবেলার আর্থিক ব্যবস্থাপনার নানা দিক নিয়ে এক সেমিনার অক্টোবর ২৯, ২০১৭ তারিখে ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) ক্যাম্পাস বসুন্ধরা, ঢাকায় অনুষ্ঠিত হয়। সেমিনারে বক্তারা দক্ষিন এশিয়ায় বিশেষত বাংলাদেশে এ সংক্রান্ত আর্থিক ব্যবস্থাপনার বিভিন্ন বিষয়ে তাঁদের অভিজ্ঞতা তুলে ধরেন। আইইউবি’র পরিবেশ বিজ্ঞান অনুষদের উদ্যেগে আয়োজিত এই সেমিনারে আলোচনা করেন অক্সফোর্ড পলিসি ম্যানেজমেন্টের প্রোগ্রাম ডেভলপমেন্ট ম্যানেজার ড. আদিত্য ভি. বাহাদুর ও একই প্রতিষ্ঠানের লস এ্যান্ড ড্যামেজের পরামর্শক এলিজাবেথ রেস ।

Post MIddle

সেমিনারের শুরুতে প্রধান বক্তার সংক্ষিপ্ত পরিচয় তুলে ধরে বক্তব্য রাখেন আইইউবি’র পরিবেশ বিজ্ঞান ও ব্যবস্থাপনা অনুষদের ডীন ড. মোঃ আব্দুল খালেক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইইউবি’র উপ-উপাচার্য অধ্যাপক মিলান পাগন।

আইইউবি’র বিভিন্ন স্কুলের ডীন, বিভাগীয় প্রধান, সিনিয়র শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ এবং আইইউবি’র শিক্ষার্থীরা এই গুরুত্বপূর্ণ ও শিক্ষামূলক সেমিনারে উপস্থিত ছিলেন। সেমিনার শেষে একটি প্রাণবন্ত প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়। সবশেষে পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. নাদিরুজ্জামান সকলের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পছন্দের আরো পোস্ট