চ্যাম্পিয়ন জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল

সাভারের গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের আয়োজনে আন্তঃমেডিকেল কলেজ ফুটবল টুর্নামেন্ট-২০১৭’এ চ্যাম্পিয়ন হয়েছে সিলেটের জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ এবং রানার আপ ঢাকার মার্কস্ মেডিকেল কলেজ।

খেলা শুরুর পূর্বে ফাইনালিস্ট দুই দল

আজ (২৪ অক্টোবর) মঙ্গলবার গণ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনালে ৫-০ গোলে মার্কস্ মেডিকেল কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ।

খেলার শুরুতে দলের পক্ষে প্রথম গোলটি করেন সিলেটের জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজের ইমরান। প্রথমার্ধে দুটি ও দ্বিতীয়ার্ধে তিনটি গোল করে জয় নিশ্চিত করে দলটি।

পুরষ্কার নিচ্ছেন কাঞ্চন

.

অসাধারণ খেলা প্রদর্শনের জন্য ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজের কাঞ্চন।

ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছে সাবিন মাহারজন
Post MIddle

.

.

সর্বোচ্চ গোলদাতা হিসেবে অজিত ও ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছে সাবিন মাহারজন। এছাড়া টুর্নামেন্টের সেরা গোলরক্ষক নির্বাচিত হন মুন্নু মেডিকেল কলেজের গোলরক্ষক রিদম এবং ফেয়ার প্লে ট্রফি জিতে নেন আর্মড ফোর্স মেডিকেল কলেজ।

.

.

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু, বিশেষ অতিথি মার্কস্ মেডিকেল কলেজের অধ্যক্ষ মেজর জেনারেল (অধ্যাপক) ডা. মোঃ নাছির উদ্দিন, জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. এ কে এম দাউদ, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ফরিদা আদিব খানম ও গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মোঃ দেলোয়ার হোসেন উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি ও প্রাইজ মানি প্রদান করেন।

রানার আপের ট্রপি নিচ্ছেন মার্কস মেডিকেল কলেজের অধিনায়ক

গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিত আন্তঃমেডিকেল কলেজ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এ ঢাকা মেডিকেল কলেজ, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজসহ সরকারি- বেসরকারি ১৭ টি মেডিকেল কলেজের ১৮ টি দল অংশ নেয়। গত ৮ অক্টোবর শুরু হওয়া এ টুর্নামেন্টের প্রতিটি খেলা অনুষ্ঠিত হয় গণ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ছিল এডুকেশন ২৪.নেট।

পছন্দের আরো পোস্ট