হাবিপ্রবিতে অফিস ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

আজ (২০ অক্টোম্বর ২০১৭) শুক্রবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনিষ্টিটিউট অব ট্রেনিংএন্ডরিসার্স এর উদ্যোগে বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দের জন্য দু’দিন ব্যাপী অফিস ব্যবস্থাপনা বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা বিশ্ববিদ্যালয়ের আইআরটি সেমিনার কক্ষে শুরু হয়েছে ।

উক্ত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। আইআরটি পরিচালক প্রফেসর ড. বিধান চন্দ্র হালদারের-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পোস্ট গ্রাজুয়েট অনুষদের ডীন প্রফেসর মো. মিজানুর রহমান ও রেজিস্ট্রার প্রফেসর ড. মে. সফিউল আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন আইআরটির সহকারী পরিচালক মো. শাহজাহান মন্ডল।

Post MIddle

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন জ্ঞান আহরনের জন্য প্রশিক্ষণের কোন বিকল্প নেই। এ প্রশিক্ষণ থেকে আপনারা যে জ্ঞান লাভ করবেন তার যথাযথ প্রয়োগ দাপ্তরিক কাজে লাগানোর জন্য সর্বদা সচেষ্ট থাকবেন। প্রশিক্ষণে রিসোর্স পার্সন হিসেবে রয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়- ময়মনসিংহ এর ট্রেজারার মো. রাকিব উদ্দিন ও জিটিআই-এর প্রফেসর ড. এম নজরুল ইসলাম।

উল্লেখ্য অফিস ব্যবস্থাপনা বিষয়ক এ প্রশিক্ষণে হাবিপ্রবি’র বিভিন্ন বিভাগের ৪০ জন চেয়ারম্যান অংশগ্রহণ করছেন।

পছন্দের আরো পোস্ট