নোবিপ্রবি ছায়া জাতিসংঘের দ্বিবার্ষিক সভা অনুষ্ঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) ছায়া জাতিসংঘের দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে । আজ শুক্রবার (২০ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক-২ তে এ সভার আয়োজন করা হয় । সভায় নতুন সদস্যদের বরণ করে নেয়ার পাশাপাশি ২০১৭-১৮ বর্ষের নতুন কমিটি অনুমোদন করা হয় ।

উক্ত কমিটির সভাপতি হিসেবে আবদুল্লাহ আল মাহমুদ এবং সাধারণ সম্পাদক হিসেবে হামিদ আল মুক্তাদির এর নাম ঘোষণা করা হয় । সহ-সভাপতি সঞ্জীব মজুমদার,তাজকিয়া সানজানা খানম; যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মোঃ শিপনুল ইসলাম ,সাংগঠনিক সম্পাদক হিসেবে সত্যজিৎ দাসের নাম ঘোষণা করা হয় । সংগঠনের গভর্নিং বডি , এক্সিকিউটিভ মেম্বার, অ্যাসোসিয়েট মেম্বার সহ ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।

Post MIddle

তাছাড়া আজকের সভায় প্রথমবারের মত সংগঠনের ট্রাস্টি বোর্ড গঠন করা হয় । ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান হিসেবে সংগঠনের সাবেক সভাপতি মোফাসসের হায়দার ভূঁইয়া সাকিব এবং কো-চেয়ারম্যান হিসেবে মোঃ সাকিবুল হক ও সানজিদা বেগমকে মনোনীত করা হয় । ট্রাস্টি বোর্ডের সাধারণ সদস্য হিসেবে মনোনীত হন তাসনিমা ফারজানা এবং নুসরাত জাহান মুমু ।

উল্লেখ্য উক্ত সভায় “এনএসটিইউ মডেল ইউনাইটেড ন্যাশন্স ২০১৮” আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয় যা আগামী বছরের ২৯ শে মার্চ থেকে ১ লা এপ্রিল অনুষ্টিত হবে।

পছন্দের আরো পোস্ট