সাংবাদিকতায় শিক্ষা ও পেশা শীর্ষক আলোচনা সভা

বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) কর্তৃক আয়োজিত সাংবাদিকতায় শিক্ষা ও পেশা:বর্তমান ও ভবিষ্যত শীর্ষক আলোচনা সভা বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর সি মজুমদার অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানের উদ্বোধন করেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বলেন, “তোমাদের সত্যিকারের মানুষ হতে এবং বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করতে হবে।”অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক মফিজুর রহমান।

Post MIddle

অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন ড. শাহ মো. নিসতার জাহান । আলোচক হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা সাংবাদিক পরিষদের আহ্বায়ক বরুন ভৌমিক নয়ন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজেএসসি কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল এবং সঞ্চালনা করেন বিজেএসসি কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক ইমরান আহমেদ।

উক্ত অনুষ্ঠানে ঢাকা , জাহাঙ্গীরনগর ,জগন্নাথ , চট্টগ্রাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় , বিইউপি, বেরোবি, ইউল্যাব, স্টাম্পফোর্ড, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কেন্দ্রীয় নির্বাহী সংসদের ও ক্যাম্পাসের বিজেএসসি প্রতিনিধিরা অংশগ্রহণ করে।

পছন্দের আরো পোস্ট