২২ অক্টোবর থেকে ইবির সমাবর্তনের রেজিস্ট্রেশন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) চতুর্থ সমাবর্তনে অংশগ্রহনেচ্ছু শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্যক্রম আগামী ২২ অক্টোবর থেকে শুরু হবে। বুধবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের ৪র্থ সমাবর্তন আগামী বছরের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হবে। সমাবর্তনে অংশগ্রহনেচ্ছু শিক্ষার্থীদের আগামী ২২ অক্টোবর থেকে ১৫ নভেম্বর তারিখের মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে।

এতে বিশ্ববিদ্যালয়ের ১৯৯৬-৯৭ শিক্ষাবর্ষ থেকে ২০১১-১২ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক (সম্মান), ১৯৯৮-৯৯ শিক্ষাবর্ষ থেকে ২০১৪-১৫ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতকোত্তর এবং ২৬৩ তম সিন্ডিকেট সভাপর্যন্ত অনুমোদিত এম,ফিল এবং পিএইচডি ডিগ্রী প্রাপ্তদের সনদ প্রদান করা হবে।

রেজিস্ট্রেশন ফি বাবদ ৪টি অথবা ২এর অধিক সনদের জন্য ৪ হাজার, ২টি সনদের জন্য ৩ হাজার ৫শত এবং ১টি সনদের জন্য ৩ হাজার টাকা অগ্রণী ব্যাংক লি:, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা, অথবা মোবাইল ব্যাংকিং রকেট, সিওরক্যাশ, মাইক্যাশ এর মাধ্যেমে প্রদান করতে হবে। এছাড়াও সমাবর্তনের রেজিস্ট্রেশন ও এ বিষয় সম্পর্কিত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.iu.ac.bd/convocation পাওয় যাবে।

পছন্দের আরো পোস্ট