ইবিতে শেখ রাসেলের জন্মবার্ষিকী পালিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর কনিষ্ট তনয় শেখ রাসেলের নামে নির্মানাধীন ছাত্র হলের সামনে বুধবার শেখ রাসেল হল প্রশাসনের উদ্দ্যোগে ৫৩ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

শেখ রাসেল হলের প্রভোস্ট প্রফেসর ড. মিয়া মোঃ রাশিদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী  ,বিশেষ অতিথি ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান।

Post MIddle

প্রধান অতিধি বলেন,বঙ্গবন্ধু সবসময় ছোট্ট ছেলে শেখ রাসেলকে যতটুকু সময় পেতেন সবসময় আগলিয়ে রাখবার চেষ্ঠা করতেন কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগষ্টে রক্তপিশাচরা সেদিন তাকেও নির্মমভাবে হত্যা করে।

তিনি, শেখ রাসেল এর অব্যক্ত স্বপ্ন বাস্তবায়নের জন্য উপস্থিত সকল ছাত্রলীগ ইবি শাখার নেতাকর্মীদের প্রতি আহবান জানান এবং সকল ধরনের দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করবার জন্য ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মীদের সজাগ দৃষ্টি রাখতে বলেন। তিনি শেখ রাসেল এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। পরে শহীদ শেখ রাসেল এর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় এবং ৫৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

দোয়া ও কেক কাটার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. আনোয়ারুল হক, শিক্ষক সমিতির সাধারন সম্পাদক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, প্রফেসর ড. মিজানুর রহমান, প্রফেসর ড. মামুনুর রহমান, প্রফেসর ড. এ এইচ এম আক্তারুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড, শাহাদৎ হোসেন আজাদ, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোঃ আলিমুজ্জামান, ছাএলীগ ইবি শাখার সভাপতি মোঃ শাহিনুর রহমান শাহিন, সাধারন সম্পাদক মোঃ জুয়েল রানা হালিমসহ ছাএলীগ ইবি শাখার সর্বস্তরের নেতা-কর্মীবৃন্দ।

পছন্দের আরো পোস্ট