নোবিপ্রবি শিক্ষক ফেনী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অ্যাপ্লাইডকেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান এবং শিক্ষকসমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ ইউছুফ মিঞাকেইউনিভার্সিটি গ্র্যান্ড কমিশন (ইউজিসি) কর্তৃক বেসরকারি বিশ্ববিদ্যালয় ফেনী ইউনিভার্সিটির সিন্ডিকেট সদস্য মনোনীত করায় বিশ্ববিদ্যালয় অ্যাপ্লাইডকেমিস্ট্রি বিভাগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

গতকাল (১৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয় অ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে তাকে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় অ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের নবগঠিত অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সুকান্ত ভৌমিক, সহ-সভাপতি নেয়ামতউল্লাহ মিশুক, শোভন ভট্টাচার্য ও সঞ্চিতা দেওয়ানজি, সাধারণ সম্পাদক রাজীবচন্দ্র দাস সহ বিভাগের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তাবৃন্দউপস্থিত ছিলেন।

এসময় দেওয়া সংক্ষিপ্ত বক্তৃতায় প্রফেসর ড. মোহাম্মদ ইউছুফ মিঞা বলেন, আমি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি এবং এই ধরনের উদ্যোগ কে স্বাগত জানাচ্ছি। এইঅর্জন আমার একার নয়। এটি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েরজন্য ও বড় সাফল্য।

তিনি আরো বলেন, আমি শিক্ষক সমিতির পক্ষ থেকে এ ধরনের কাজকে সারাদেশব্যাপী ছড়িয়ে দিতে চাই। আমি চাই আমাদের বিশ্ববিদ্যালয় সহ অন্যান্য সকল বিশ্ববিদ্যালয় এর গুণী শিক্ষকদের এইভাবে সম্মানিত করা হোক। আর আমাকে সম্মানিত করায় আমি আমার বিভাগের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি।

পছন্দের আরো পোস্ট