চবি উপাচার্যের সাথে এসবিএস সদস্যদের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সলিমপুর, ভাটিয়ারী ও সোনাইছড়ি (এসবিএস)-এর সদস্যবৃন্দ কর্তৃক গঠিত এসবিএস স্টুডেন্টস এসোসিয়েশন আজ (১৭ অক্টোবর) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। উক্ত সংগঠনের শিক্ষার্থীবৃন্দ উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানান, এ সংগঠন কর্তৃক প্রকাশিত ‘প্রসপেকটাস ২০১৭’ এবং একটি ক্রেস্ট উপহার প্রদান করেন।

এ সময় উক্ত সংগঠনের সভাপতি মো. সম্রাট উদ্দিন তারেক, সাধারণ সম্পাদক মো. আরিফুর রহমান অভি, সাংগঠনিক সম্পাদক মো. ইসমাইল হোসেন জিসান এবং ছাত্রী বিষয়ক সম্পাদিকা টুম্পা রানী মজুমদারসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Post MIddle

উপাচার্য উক্ত সংগঠনের সদস্যদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অন্যতম পবিত্র দায়িত্ব হচ্ছে নিয়মিত শ্রেণীকক্ষে উপস্থিত থেকে সম্মানিত শিক্ষকদের সান্নিধ্যে জ্ঞান আহরণে মনোযোগী হওয়া। একইসাথে তারা আলোকিত মানবসম্পদে রূপান্তর হতে খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় মনোনিবেশ করবে এটাই প্রত্যাশিত।

উপাচার্য তাদেরকে ছাত্রজীবনের সঠিক দায়িত্ব পালনের আহবান জানান। তিনি উপস্থিত শিক্ষার্থীদের পরিবহনসহ বিভিন্ন সমস্যার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং বিশ্ববিদ্যালয়ের আর্থিক সীমাবদ্ধতার মধ্যেও ধাপে ধাপে তা বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।

পছন্দের আরো পোস্ট