জবিতে ভর্তির প্রশ্ন ফাঁসের দায়ে আটক ৩

 জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে বিজ্ঞান অনুষদ ও লাইফ অ্যান্ড আর্থ সায়েন্স অনুষদ অন্তর্ভুক্ত ‘এ’ ইউনিট ভর্তি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৩ ভর্তিচ্ছুর পরীক্ষা বাতিল করা হয়েছে। এছাড়া দুইজনকে থানায় সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তারা ‘ডি’ ইউনিট ভর্তি পরীক্ষায় অংশ নিতে পারবেন না।

শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মো. নাজমুল ইসলাম (রোল নং- ১০৫৩১৭), মো. মেহেদী হাসান মিতুল (রোল নং- ১০৮২৬৮) ও মো. রেদোয়ান ইসলামের (রোল নং- ১৩৪৬৭০) পরীক্ষা বাতিল করা হয়েছে।

Post MIddle

এর অাগে শুক্রবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ অাদালতের ম্যাজিস্ট্রেট রুনা লায়লা ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রাথমিক তথ্যের ভিত্তিতে জালিয়াতি চেষ্টার সম্পৃক্ত থাকার অভিযোগে শওকত হোসেন চৌধুরী (রোল নং- ১০৬৯৭৭) ও আয়েশা আক্তারের (রোল নং- ১০২৫৮৬) পরীক্ষা বাতিলের অাদেশ দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরীক্ষা বাতিলকৃত পরীক্ষার্থীরা আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না। একই সঙ্গে অধিকতর তদন্ত এবং পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে আইন প্রয়োগকারী সংস্থার নিকট সোপর্দ করা হয়েছে।

পছন্দের আরো পোস্ট