হাবিপ্রবিতে নিউজ পোর্টাল এর উদ্বোধন

সাংবাদিক সমিতি, হাবিপ্রবি শাখার উদ্যোগে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে “ উন্মোচিত সত্য ও বিকশিত ক্যাম্পাস ” এই স্লোগানকে সামনে রেখে নিউজ পোর্টাল এইচএসটিইউ নিউজ-২৪.কম এর কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

Post MIddle

হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মহিউদ্দিন নুরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এ বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. শাহাদৎ হোসেন খান, প্রফেসর ড. আবু সাঈদ মন্ডল, প্রফেসর ড. আব্দুল গাফ্ফার মিয়া ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের দিনাজপুর জেলা প্রতিনিধি মো. সালাহউদ্দিন আহমেদ ও ছাত্রলীগ নেতা মমিনুল ইসলাম রাব্বি, রবিউল ইসলাম রবি ও পোর্টালের প্রকাশক তারিকুল ইসলাম প্রমূখ। সঞ্চলনা করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী চয়নিকা ব্যান্যার্জী ও মারিয়াতুল জান্নাত। অনুষ্ঠানে শিক্ষক, কর্মকর্তা, ও হাবিপ্রবি’র শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, সাংবাদিকতা একটা মহৎ পেশা। তোমরা এমন কোন সংবাদ প্রকাশ করবেনা যাতে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। আমি প্রত্যশা করি এই পোর্টালের মাধ্যমে হাবিপ্রবি’র বস্তুনিষ্ঠ ও উন্নয়নমূলক কর্মকান্ডের সংবাদ প্রকাশ করবে যাতে হাবিপ্রবি পরিবার তথা দেশ ও জাতির উপকার হয়।

পছন্দের আরো পোস্ট