ইবিতে স্মরণসভা ও দোয়া মাহফিলে

ইসলামী বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে কর্মকর্তা সমিতি এস্টেট শাখার উপ-রেজিস্ট্রার মুঃ হারুন-অর-রশীদ এর অকাল মৃত্যুতে এক স্মরণসভা ও দোয়া মাহফিল এর আয়োজন করে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য   ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী বলেন এস্টেট শাখার উপ-রেজিস্ট্রার মুঃ হারুন-অর-রশীদ ছিলেন একজন সৎ, দক্ষ, কর্মঠ, নির্ভীক, বন্ধুভাবাপন্ন ও প্রগতিশীল মানুষ। আমরা তাঁর বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও কর্মজীবনের টুকরো টুকরো স্মৃতিকে স্মরণ করে আমাদের সকলের মাঝে হারুনকে বাঁচিয়ে রাখতে চাই।
অনুষ্ঠানে কর্মকর্তা সমিতির সভাপতি শামছুল ইসলামের জোহার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য উপাচার্য  প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী আরো বলেন মুঃ হারুন-অর-রশীদ শুধু একজন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তায় ছিলেন না বরং তাঁর দীর্ঘ রাজনীতিক ও ছাত্রজীবনে বিশ্ববিদ্যালয় বিনির্মানে হারুন কাজ করেছে। সে সময় বিশ্ববিদ্যালয়ে কোন ছাত্রী ও অমুসলিম ভর্তি হতে পারতো না। উচ্চশিক্ষা গ্রহনের ক্ষেত্রে এধরনের প্রতিবন্ধকতা দুর করবার জন্য সেসময় হারুন কাজ করে গেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
বিশেষ অতিথির বক্তব্যে প্রো-উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান বলেন আমরা মানুষ বড় অসহায় মৃত্যুই আমাদের শেষ ঠিকানা। হারুন আমাদের ছেড়ে চলে গেছে কিন্তুু তাঁর স্মৃতি রয়েছে আমাদের সকলের অন্তরে।  তিনি  মরহুমের আত্মার মাগফেরাত এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন কেন্দ্রিয় মসজিদের পেশ ইমাম কাম খতিব ড. আসম শোয়াইব আহমদ। স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানটি পরিচালনা করেন কর্মকর্তা সমিতির কোষাধ্যক্ষ মোঃ কবির হোসেন।
পছন্দের আরো পোস্ট