মাদক সেবন কালে ইবি শিক্ষার্থী আটক

মাদক সেবন কালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের হাসানুর রহমান সাদ্দাম নামের এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। সে বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১০-১১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

পুলিশ ও থানা সূত্রে, বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী হাসানুর রহমান সাদ্দাম নিজ বাড়িতে ইয়াবা সেবন করছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযানে ঘটনা স্থলে যায় পুলিশ। পরে সাদ্দামকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবা সেবনের স্টিক, ফেন্সিডিল, বিদেশী মদের বোতল এবং গাজাসহ বিভিন্ন মাদকদ্রব্য পায় পুলিশ। পরে তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যেমে জেলহাজতে পাঠানো হয়। সাদ্দাম বিশ্ববিদ্যালয়ের সাধারণ কর্মচারী হাবিবুর রহমান ছেলে বলে জানা গেছে। ইবি থানাধীন লক্ষীপুর গ্রামে সাদ্দাম হোসেনের বাড়ি।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি মো: রতন শেখ বলেন, ‘ইয়াবা সেবন অবস্থায় সাদ্দামকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য ভ্রাম্যমান আদালতের মাধ্যেমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

হাসানুর রহমান সাদ্দাম ক্যাম্পাসে মাদক সস্ম্রাট বলে পরিচিত। তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, উচ্চ পদস্থ কর্মকর্তা এবং কর্মচারীর কাছে ক্যাম্পাসে মদ, ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা সরবরাহের একাধিক অভিযোগ আছে। গেল বছর এই মাদক সস্ম্রাট মাতাল অবস্থায় বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়ামের পার্শ্ববর্তী ক্রিকেট মাঠে প্রকাশ্যে এক ছাত্রীকে উপর্যুপরি চড়, থাপ্পড় ও গিটার (বাদ্যযন্ত্র) দিয়ে বেদম মারধর করে। এই অপরাধে তাকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করে প্রশাসন।

পছন্দের আরো পোস্ট