হাবিপ্রবিতে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

আজ ( ০৯ অক্টোবর) হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র বিতর্ক সংগঠন ডিবেটিং সোসাইটি অব এইচএসটিউ এর আয়োজনে আন্তঃ অনুষদীয় বিতর্ক প্রতিযোগিতা ২০১৬ এর চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে ।পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, হাবিপ্রবির প্রক্টর প্রফেসর ড. মোঃ খালিদ হোসেন, ডিবেটিং সোসাইটি অব এইচএসটিউ এর সভাপতি আ.হ.ম ফিরোজ কবির কিরন এবং সাধারন সম্পাদক তপন কুমার রায়প্রমুখ।

স্পিকার হিসেবে বিতর্কটি পরিচালনা করেন, বেগম রোকেয়া কলেজ রংপুরের সহকারি অধ্যাপক আজহারুল ইসলাম দুলাল । বিচারক হিসেবে ছিলেন হাবিপ্রবির সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক সাইফুদ্দিন দুরুদ,ফিসারিজ টেকনোলজি বিভাগের প্রভাষক বিকাশ চন্দ্র রায়,ন্যাশনাল ডিবেট ফেডারেশন এর সহ সাংগঠনিক সম্পাদক শিয়াবুজ্জামান চঞ্চল, গঙ্গাচড়া মডেল থানার উপ-পরিদর্শক মোঃ সাদ্দাম হোসেন ।

বিতর্ক প্রতিযোগিতায় হাবিপ্রবির বিভিন্ন অনুষদের মোট ২৪ টি দল অংশগ্রহন করে।

চূড়ান্ত পর্বে সরকারি দল হিসেবে কৃষি অনুষদ এবং বিরোধী দল হিসেবে বিজ্ঞান অনুষদ অংশগ্রহন করে।এতে চ্যাম্পিয়ন হয় বিজ্ঞান অনুষদ এবং রানার আপ হয় কৃষি অনুষদ । কৃষি অনুষদের বিতার্কিকরা হলেন পাপড়ি,শিহাব ও দিপন এবং বিজ্ঞান অনুষদের বিতার্কিকরা হলেন মাহাথির,ফাতেমাতুজ জোহরা ও গোলাম রাব্বানি।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডিবেটিং সোসাইটি অব এইচএসটিউ এর সাবেক প্রেসিডেন্ট সুব্রত কুমার প্রামানিক এবং সংগে ছিলেন সাইফুন নাহার সুমিত।

পছন্দের আরো পোস্ট