রবিবার স্টামফোর্ডে তারুণ্যের বাংলাদেশ

বাংলাদেশের বিশ্ববিদ্যালয় ভিত্তিক প্রথম মাদক বিরোধী ফোরাম “স্টামফোর্ড মাদক বিরোধী ফোরাম” দ্বিতীয় বারের মত নিয়ে এলো বছরের সবচেয়ে বড় প্রোগ্রাম “তারুণ্যের বাংলাদেশ”। তরুণ সমাজেকে মাদকের ভয়াল থাবা থেকে সচেতনতার লক্ষেই এই অনুষ্ঠানের আয়োজন।
৮ই অক্টোবর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সিদ্বেশরী ক্যাম্পাসের অডিটোরিয়ামে সকাল ১১ টায় জাকজমকপুর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনের প্রথম পর্ব শুরু হবে।
অনুষ্ঠানে  উপস্থিত দর্শকদের মন মাতিয়ে রাখতে  থাকবেন জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর। এছাড়া টেনমিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক,  তরুণ প্রজন্মের আইকন সালমান মুক্তাদির, অর্থনীতিবিদ দেবরা ইফরইমসন, আর অদম্য তরুণ বলে যিনি ইতিমধ্যে গোটা বাংলাদেশে পরিচিত পেয়েছেন ঢাকা মেডিকেল কলেজের ছাত্র সোহাগ হাওলাদার।
” স্টামফোর্ড এন্ট্রি ড্রাগ ফোরামের ” প্রেসিডেন্ট রাখিল খন্দকার নিশান বলেন, ‘আশা করি আমাদের এ প্রোগ্রামটি থেকে মাদকের ভয়াবহতা সম্পর্কে আমাদের বর্তমান প্রজন্ম অনেক কিছু জানতে পারবে।’
সংগঠনটির প্রেসিডেন্ট আরো বলেন আশা করি স্টামফোর্ড ইতিহাসের সেরা প্রোগ্রাম হবে ১৭ ই অক্টোবরের এই প্রোগ্রামটি,ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।
পছন্দের আরো পোস্ট