রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি পরিবর্তন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি আংশিক পরিবর্তন করা হয়েছে। গতকাল (০৪ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পরিবর্তিত সময়সূচি অনুযায়ী, ২৫ অক্টোবর বুধবার দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ইউনিট সি-৩ ও ইউনিট সি (অবিজ্ঞান) এবং ২৬ অক্টোবর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ইউনিট এফ-৩ ও ইউনিট এফ (অবিজ্ঞান)-এর পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়া ২৫ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘সি’ ইউনিটের ‘সি-১’, সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ‘সি-২’ এর পরীক্ষা পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এরপর দুপুর আড়াইটা থেকে বিকেল ৪টা পর্যন্ত ‘আই’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Post MIddle

২৬ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত এফ ইউনিটের ‘এফ-১’ ও সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ‘এফ-২’ এর পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত জি ইউনিটের ‘জি-১’ ও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ‘জি-২’পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছড়া অন্যান্য ইউনিটের পরীক্ষার সময়সূচি অপরিবর্তিত আছে।

আগামী ২২ অক্টোবর সকাল সাড়ে ৮ থেকে সাড়ে ৯ পর্যন্ত ই ইউনিটের ‘ই-১’ ও সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ‘ই-২’ এবং সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ‘ই-৩’ এর পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ ছাড়া দুপুর আড়ইটা থেকে সাড়ে বিকেল ৩টা পর্যন্ত এ ইউনিটের ‘এ-১’ ইউনিট ও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ‘এ-২’ এর পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৩ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘কে’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরপর সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত বি ইউনিটের ‘বি-১’ ও দুপুর সাড়ে ১২টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ‘বি-২’ এর পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত ডি ইউনিটের (ব্যবসায় শিক্ষা) ও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ডি ইউনিটের (অ-ব্যবসায় শিক্ষা) পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৪ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত এইচ ইউনিটের ‘এইচ-১’ ও সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ‘এইচ-২’ ও দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ‘এইচ-৩’ এর পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া এদিন দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ‘জে’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.ru.ac.bd) থেকে জানা যাবে।

পছন্দের আরো পোস্ট