চুয়েট উপাচার্য সাথে নবগঠিত সাংবাদিক সমিতির সাক্ষাৎ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) – এর উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে চুয়েট সাংবাদিক সমিতির নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছে। অদ্য (০৪ অক্টোবর) চুয়েট উপাচার্যের নতুন কার্যালয়ে উক্ত সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

Post MIddle

এ সময় উপস্থিত ছিলেন চুয়েট সাংবাদিক সমিতির ২০১৭-১৮ সালের কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সভাপতি ও দৈনিক প্রথম আলো প্রতিনিধি জনাব ইনজামাম উল হক, সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জনাব নাজমুস্ সাকিব, সাংগঠনিক সম্পাদক ও ক্যাম্পাসলাইভ২৪ডটকম প্রতিনিধি জনাব মোঃ আলাউদ্দিন, অর্থ সম্পাদক ও দৈনিক সমকাল প্রতিনিধি সৈয়দ তাহমিদ হোসেন, প্রচার সম্পাদক ও ডেইলি সান প্রতিনিধি জনাব রাফাত হাসান দিগন্ত, দপ্তর সম্পাদক ও এবিনিউজ২৪ডটকম প্রতিনিধি জনাব রাকিবুল ইসলাম মুন্না, কার্যনির্বাহী সদস্য ও চুয়েটনিউজ২৪ডটকম প্রতিনিধি জনাব মনির হোসেন এবং আতাহার মাসুম তারিফ প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন চুয়েট উপাচার্য অফিসের সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) জনাব মোহাম্মদ ফজলুর রহমান এবং জনসংযোগ কর্মকর্তা জনাব মুহাম্মদ রাশেদুল ইসলাম।

মতবিনিময়কালে চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম নবগঠিত চুয়েট সাংবাদিক সমিতির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানান। এ সময় চুয়েটের চলমান উন্নয়ন কাজের চিত্র তুলে ধরে তিনি বলেন, চুয়েটের চলমান অগ্রযাত্রায় সাংবাদিক সমিতি অন্যতম সহযোগী হিসেবে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও তাদের গঠনমূলক সমালোচনার পাশাপাশি চুয়েটের সাফল্যকে সারাবিশ্বের কাছে তুলে ধরতে একসাথে কাজ করার আহবান জানান তিনি।

পছন্দের আরো পোস্ট