চুয়েটে শিক্ষকগণের সংবর্ধনা

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ সম্প্রতি উচ্চতর ডিগ্রী সম্পাদনকারী ও পদোন্নতিপ্রাপ্ত বিভিন্ন বিভাগের শিক্ষকগণের সংবর্ধনা প্রদান করা হয়েছে। এইকসাথে বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, ইনস্টিটিউট পরিচালক, সেন্টার চেয়ারম্যান ও হল প্রভোস্ট হিসেবে সম্প্রতি সফলভাবে দায়িত্ব সম্পাদনকারী শিক্ষকগণ ও উক্ত পদগুলোতে নতুন দায়িত্বগ্রহণকারী শিক্ষকগণকেও সংবর্ধনা প্রদান করা হয়। অদ্য (০৪ অক্টোবর) উপাচার্য মহোদয়ের নতুন প্রশাসনিক ভবনে উক্ত সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এ সময় চুয়েট শিক্ষক সমিতির পক্ষে সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুর রহমান ভূঁইয়া এবং বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার জনাব মোঃ নুরুল হুদাসহ বিভিন্ন অনুষদের ডীন ও বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

Post MIddle

উল্লেখ্য, সংবর্ধনা প্রাপ্তদের মধ্যে উচ্চতর ডিগ্রী সম্পাদনকারী ১৩ জন এবং পদোন্নতিপ্রাপ্ত ৪১ জন শিক্ষক রয়েছেন। এছাড়া বিদায়ী ৫ জন ডীন, ১০ জন বিভাগীয় প্রধান, ১ জন ইনস্টিটিউট পরিচালক, ২ জন সেন্টার চেয়ারম্যান এবং ২জন হল প্রভোস্টসহ মোট ৩০ জনকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। একইসাথে নবনিযুক্ত ডীন, বিভাগীয় প্রধান, ইনস্টিটিউট পরিচালক, সেন্টার চেয়ারম্যান ও হল প্রভোস্টগণদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চুয়েটের সফলতার অন্যতম নিয়ামক আমাদের সম্মানিত শিক্ষকমন্ডলী। শিক্ষকগণের এসব অর্জন চুয়েটের সামষ্টিক অর্জন হিসেবে অনুপ্রেরণা যোগাবে। বিশ্ববিদ্যালয়ের চলমান অগ্রযাত্রায় সকলের সম্মিলিত ভূমিকা ভবিষ্যতেও অব্যাহত রাখবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি।

পছন্দের আরো পোস্ট