কিট ও কিস পরিদর্শনে ড্যাফোডিল প্রতিনিধি দল ভারতে

ভারতের উড়িস্যায় অবস্থিত কলিঙ্গ ইন্সটিটিউট অব ইন্ডাস্ট্রিয়াল টেকনোলজি এবং কলিঙ্গ ইন্সটিটিউট অব সোস্যাল সায়েন্স পরিদর্শনে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ২৩ সদস্যের একটি উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল গত (৩ অক্টোবর) মঙ্গলবার সকালে ঢাকা ত্যাগ করেছে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ড. এস.এম মাহবুব উল হক মজুমদারের নেতৃত্বে প্রতিনিধি দলটি ৩-৭ অক্টোবর পর্যন্ত প্রতিষ্ঠান দুটি পরিদর্শন করবে।

প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে রয়েছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রোজিস্ট্রার অধ্যাপক ড. প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক, এইচআরডিআই এর ডিন অধ্যাপক ড. ফরিদ এ সোবহানী এবং ক্যারিয়ার ডেভলপমেন্ট সেন্টারের পরিচালক আবু তাহের খান, বেশ কয়েকজন শিক্ষক ও কর্মকর্তা। যাত্রার প্রাক্কালে প্রতিনিধি দলের সদস্যরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম ইসলামের সাথে সাক্ষাৎ করেন।

Post MIddle

সফরকালে প্রতিনিধি দল কিট ও কিসের প্রতিষ্ঠাতা ও উপাচার্য অধ্যাপক ড. অচ্ছুত সামন্তসহ ঊভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা ও শিক্ষকমন্ডলীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবে। এছাড়াও তারা কিট ও কিসের বিভিন্ন অনুষ্ঠান ও প্রাতিষ্ঠানিক আলোচনায় অংশগ্রহণ করবে।

উল্লেখ্য, ২০১০ সাল থেকে একটি সমঝোতা স্মারকের মাধ্যমে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং কিট ও কিস বিভিন্ন বিষয়ে একসঙ্গে কাজ করছে।

পছন্দের আরো পোস্ট