ইবির নতুন আট বিভাগে সভাপতি নিয়োগ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষ থেকে চালুকৃত নতুন আট বিভাগে সভাপতি নিয়োগ দেয়া হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষ থেকে নতুন চালু হওয়া আট বিভাগে আট জন সভাপতি নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

Post MIddle

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হারুন-উর-রশিদ আসকারী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এবং আইন ও মুসলিম বিধান বিভাগের প্রফেসর ড. সেলিম তোহাকে আইন ও শরীয়াহ অনুষদভুক্ত আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগে, লোক-প্রশাসন বিভাগের প্রফেসর ড. নাসিম বানুকে মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষভুক্ত ডেভলোপম্যান্ট স্টাডিজ বিভাগে, বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য ও ইংরেজি বিভাগের প্রফেসর ড. শাহিনুর রহমানকে সোশাল ওয়েলফেয়ার বিভাগে এবং ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. তপন কুমার জোয়াদ্দারকে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগে, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের প্রফেসর ড. এম মনিরুজ্জামানকে ফার্মেসি বিজ্ঞান বিভাগে, গণিত বিভাগের প্রফেসর ড. মোস্তফা কামালকে ইনভারমেন্টাল সায়েন্স এন্ড জিওগ্রাফি বিভাগে, এবং হিসাব বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের প্রফেসর ড. কাজী আখতার হোসেনকে ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত হিউম্যান রিসোর্স ম্যানেজম্যান্ট বিভাগে, ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. মাহবুবুল আরফিনকে টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজম্যান্ট বিভাগে সভাপতি হিসেবে নিয়োগ দিয়েছেন।

নব নিযুক্ত সভাপতিবৃন্দ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

পছন্দের আরো পোস্ট