ইউআইটিএস’র অনলাইন পেমেন্ট সেবা

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইন্সেস এর জন্য অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা প্রদান করবে এসএসএল ওয়্যারলেস-এর একটি সেবা প্রতিষ্ঠান এসএসএল কমার্স।

দেশের অন্যতম প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় ইউআইটিএস এবং এসএসএল ওয়্যারলেস এর মধ্যে একটি অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা চুক্তি স্বাক্ষরিত হয়েছে, যার ফলে ইউআইটিএস বাংলাদেশের সর্ববৃহত অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএল কমার্জ-এর মাধ্যমে ছাত্র ছাত্রীদের সকল প্রকার একাডেমিক ফি সংগ্রহ করতে পারবে।

Post MIddle

চুক্তি অনুযায়ী শীঘ্রই ছাত্র-ছাত্রীরা অথবা অভিভাবকেরা এখন খুব সহজে ঘরে বসেই তাদের ডেবিটকার্ড, ক্রেডিটকার্ড, অনলাইন ব্যাংকিং, মোবাইল ব্যংকিং ইত্যাদির মাধ্যমে একাডেমিক ফি সমূহ প্রদান করতে পারবেন।

ইউআইটিএস ক্যাম্পাসে একটি অনুষ্ঠানের মাধ্যমে এসএসএল ওয়্যারলেস এর চীফ অপারেটিং অফিসার, আশীষ চক্রবর্তী এবং ইউআইটিস’র উপাচার্য অধ্যাপক ডাঃ মোহাম্মদ সোলাইমান এই চুক্তিটি স্বাক্ষর করেন।

এছাড়াও ইউআইটিএস এর মাহফুজুর রহমান ভুঁইয়া, ডিরেক্টর এফ এন্ড এ এবং এসএসএল কমার্জ এর মোহাম্মদ নাওয়াত আসেকিন চিশতী, হেড অফ ই-কমার্স সার্ভিসেস, আহসান হাবিব, ডেপুটি ম্যানেজার সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট